Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে আ.লীগ দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার সকালে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এই ঘটনায় আহতদের চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহত একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফজলুল হক বেপারীর সাথে একই এলাকার আওয়ামী লীগ নেতা গেন্দু কাজীর বিরোধ সৃষ্টি হয়। এই জের ধরেই গতকাল দুুপুরে গেন্দু কাজীর লোকজন ফজলু বেপারীর লোকজনরে উপর হামলা করে। পরে উভয়পক্ষ দ্ব›দ্ব জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছে।

স্থানীয় বাসিন্দা কুসুম বেগম বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেন্দু কাজীর লোকজন বিভিন্ন সময় হামলা করে। গতকাল দুপুরে আবার হামলা করলে দ্ব›দ্ব শুরু হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট জানান, একজন রোগীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য রোগীরা বর্তমানে আশঙ্কামুক্ত।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে আ.লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ