Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বিশ্ব যুব আরচ্যারি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ৯:৫০ পিএম

বিশ্ব যুব আরচ্যারি চ্যাম্পিয়নশিপের খেলা বুধবার স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত হয়। খেলায় রিকার্ভ ক্যাডেট বালিকা বিভাগের কোয়ালিফিকেশন রাউন্ডে বাংলাদেশের ইতি খাতুন ৮৩ জনের মধ্যে ৬৩৭ স্কোর করে ২৮তম এবং দিয়া সিদ্দিকী ৫৮৫ স্কোর করে ৭০তম র‌্যাংকিং পান। ইতি খাতুন ১/২৪ খেলায় গ্রেট ব্রিটেনের পিপার লৌয়িসাকে ৬-৫ সেট পয়েন্টে হারিয়ে ১/১৬ খেলায় উঠেন। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর সোয়া একটায় জার্মানির রেইজেনউইবা ক্লি’র সঙ্গে লড়বেন ইতি। তবে বাংলাদেশের দিয়া সিদ্দিকী ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় ইতালির রোলান্ডো অ্যাইকোর ৭-১ সেট পয়েন্টের ব্যবধানে হেরে যান। কম্পাউন্ড জুনিয়র বালকের কোয়ালিফিকেশন রাউন্ডে বাংলাদেশের ঐশ্বর্য্য রহমান ৬৩ জনের মধ্যে ৬৭১ স্কোর করে ৫১তম র‌্যাংক পেলেও ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় স্পেনের মারিও সানচেজ মেদ্রানো’র কাছে ১৩৯-১৩৬ স্কোরে হেরে যান।

বৃহস্পতিবার রিকার্ভ জুনিয়র বালিকা বিভাগের ইলিমিনেশন রাউন্ডের ১/৪৮ খেলায় মেহনাজ আক্তার মনিরা বেলজিয়ামের দেসট্রুপার কারলোটের, রিকার্ভ জুনিয়র মিশ্র দলগতে ১/১২ খেলায় বাংলাদেশ জার্মানির সঙ্গে এবং রিকার্ভ জুনিয়র বালক দলগতের ১/১২ খেলায় অস্ট্রিয়ার সঙ্গে লড়বে বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরচ্যারি

৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ