Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

শ্যামনগরে বিএনপি নেতা গ্রেফতার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউপির সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং সদ্য আওয়ামী লীগে যোগদানকারী নেতা সাদেকুর রহমান সাদেমকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় শ্যামনগরের নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়। সাতক্ষীরা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আলী আহমদ হাসমী তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত রোববার বংশীপুর বাসস্ট্যান্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঈশ্বরীপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম শোকর আলী সমর্থক এবং সাবেক চেয়ারম্যান জি এম সাদেকুর রহমান সাদেমের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে বেশ কয়েকজন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৩০জন আহত হয়। এ ঘটনায় উভয়পক্ষ শ্যামনগর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করে। এর আগে সম্প্রতি উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাদেম স্থানীয় সংসদ সদস্য স ম জগলুল হায়দারের মাধ্যমে আওয়ামী লীগে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ