Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নরপশুদের ফাঁসি কার্যকর করুন

আলোচনা সভায় এমপি লতিফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িত তারেক জিয়াসহ স্বাধীনতাবিরোধী নরপশুদের ফাঁসির রায় কার্যকর করুন’। এ দাবি জানান চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি এম এ লতিফ।
গতকাল (বুধবার) ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণে আলোচনা সভায় তিনি বলেন, ১৫ আগস্টের ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালানো হয়। আল্লাহর অশেষ মেহেরবানিতে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগ সভানেত্রী আহভী রহমানসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ২৪ জন নেতা-কর্মী নিহত ও ৪শ’ জন আহত হন। অনেকেই আজ পঙ্গুত্ব নিয়ে জীবনযাপন করছেন।
নগরীর আগ্রাবাদে পুরনো চেম্বার হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া। এম এ লতিফ তার গঠিত সংগঠন ‘স্বাধীনতা নারী শক্তি’র সদস্যদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতোই প্রকৃত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মানব সেবায় আত্মনিয়েগের আহŸান জানান।
সভায় আরও বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, গোলাম মোহাম্মদ জোবায়ের, মোঃ আসলাম, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শফিউল আলম, আজিজ মোল্লা, সেলিম রেজা, নুুরুল আলম, অধ্যাপক বিবি মরিয়ম প্রমুখ।

 

 



 

Show all comments
  • Nannu chowhan ২২ আগস্ট, ২০১৯, ১০:২৭ এএম says : 0
    Bah,eai prothom chokhe porlo aowamiliger shokh shovai netara mojib coat poren nai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসি


আরও
আরও পড়ুন