Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

চাঁদপুরে জেলখানায় শিশুদের খেলনা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি পক্ষ থেকে খেলাধূলার সামগ্রী ও জামা কাপড় চাঁদপুর জেলা কারাগারে হস্তান্তর করা হয়েছে। জেলখানায় প্রায়ই বিভিন্ন অপরাধে অভিযুক্ত ও সাজাপ্রাপ্ত মায়েদের সাথে মহিলা ওয়ার্ডে ছোট ছোট শিশুরাও অবস্থান করে। কিন্তু এসব নিষ্পাপ শিশুদের জন্য জেলখানার অভ্যন্তরে থাকে না কোন খেলাধুলার সামগ্রী কিংবা অন্য কোন বিনোদনের ব্যবস্থা ।

এ কারণে বুধবার সকালে সমাজসেবা অধিদপ্তরের অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি থেকে প্রাপ্ত কিছু খেলাধূলার সামগ্রী ও জামা কাপড় চাঁদপুর জেলা কারাগারে হস্তান্তর করা হয়। যাতে এখন থেকে চাঁদপুর জেলখানায় মায়ের সাথে কোন শিশু অবস্থান করলে এ খেলনাগুলো তাদের জন্য কিছুটা হলেও আনন্দ জোগাবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটদের আবদুল্লাহ আল মাহমুদ জামান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, সহকারী পরিচালক গোলাম আজম, প্রবেশন অফিসার নাজমুল হাসান, চাঁদপুর জেল সুপার মাইন উদ্দিন ও জেলার আবু মুসা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ