Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে বিদেশী পিস্তলসহ যুবলীগ নেতা আটক

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:১৩ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকা থেকে বিদেশী পিস্তলসহ যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধরার ভোরে তাকে আটক করা হয়। আটক মোফাজ্জল হোসেন ওরফে খোকন (৩৯) রাজাবাড়ি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সদস্য। সে রাজেন্দ্রপুর নোয়াগাঁও গ্রামের আব্দুল জলিল মোল্লার ছেলে।
র‌্যাব-১ গাজীপুরের লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে নোয়াগাঁও এলাকায় বিদেশী অস্ত্র ক্রয়-বিক্রয় হচ্ছে। তখন তারা মোফাজ্জল হোসেন খোকনের বসত ঘরের শোবার ঘরে অভিযান পরিচালনার সময় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, সতের রাউন্ড গুলি, একটি রাম-দা, একটি সুইচ গিয়ার চাকু এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করে। কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে আটক করা হয়।
র‌্যাব কমান্ডার আরো জানান, ধৃত আসামী জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবৎ গাজীপুর ও পার্শ্ববর্তী জেলা হতে অস্ত্র ক্রয় করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ