Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

জাপাকে গতিশীল করতে বিভাগীয় সাংগঠনিক কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টিকে গতিশীল করার উদ্যোগ নিয়েছেন দলের চেয়ারম্যান জিএম কাদের। তিনি জাতীয় পার্টির ঢাকা, খুলনা, রাজশাহী, রংপুর, সিলেট ও বরিশাল বিভাগের সাংগঠনিক কর্মকান্ড বেগবান ও গতিশীল করার জন্য বিভাগীয় সাংগঠনিক কমিটি গঠন করেছেন। এই কমিটি ওই সব বিভাগের অন্তর্গত সকল জেলা সফর করে জেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে দলীয় সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল, বেগবান ও নেতৃবৃন্দের মধ্যে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রাখবে। গতকাল দলের চেয়ারম্যানের এই সাংগঠনিক নির্দেশনা জানানো হয়।
এই কমিটির কার্যভার গ্রহণের এক মাসের মধ্যে উল্লেখিত সাংগঠনিক কার্যাদী সম্পন্ন করবে। কমিটিগুলো হচ্ছে ঢাকা বিভাগ- আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য- সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সদস্য সচিব আলমগীর সিকদার লোটন, সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব- গোলাম মোহাম্মদ রাজু। রাজশাহী বিভাগ- আহ্বায়ক- প্রেসিডিয়াম সদস্য এ্যাড. শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব-আব্দুর রশিদ সরকার, সদস্য প্রেসিডিয়াম সদস্য- মুজিবুর রহমান সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান- শরিফুল ইসলাম জিন্নাহ, যুগ্ম মহাসচিব- নুরুল ইসলাম ওমর। বরিশাল বিভাগ- আহ্বায়ক- প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, সদস্য সচিব- এমরান হোসেন মিয়া, সদস্য প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপি, মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক মহাসিনুল ইসলাম হাবুল, ডা. রুস্তম আলী ফরাজী, সাংগঠনিক সম্পাদক-ফখরুল আহসান শাহজাদা। রংপুর বিভাগ-আহ্বায়ক-প্রেসিডিয়াম সদস্য- মুজিবুল হক চুন্নু এমপি, সদস্য সচিব-মো: আজম খান, সদস্য-প্রেসিডিয়াম সদস্য- নুর-ই হাসনা লিলি চৌধুরী, এসএম ফয়সল চিশতী, মোস্তাফিজার রহমান মোস্তফা, এস.এম. ফখর উজ জামান জাহাঙ্গীর, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, এস.এম. ইয়াসির, কেন্দ্রীয় নির্বাহী সদস্য পনির উদ্দিন আহমেদ এমপি। খুলনা বিভাগ- আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য- সাহিদুর রহমান টেপা, সদস্য সচিব- সৈয়দ দিদার বখ্ত, সদস্য- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, উপদেষ্টা- হাসান সিরাজ সুজা, যুগ্ম মহাসচিব- মনিরুল ইসলাম মিলন এবং সিলেট বিভাগ- আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য-মেজর জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, সদস্য সচিব- পীর ফজলুর রহমান মেজবাহ এমপি, সদস্য- প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক এম.এ. মুনিম চৌধুরী বাবু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ