Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

শেরপুরে গলা কেটে বৃদ্ধাকে হত্যা করেছে দুর্বৃত্তরা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১০:০৪ এএম

শেরপুরে ফরিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। ২১ আগষ্ট রাত অনুমান সাড়ে ১১টার দিকে শেরপুর পৌর এলাকার গৌরিপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদা ওই এলাকার মৃত আব্দুস সালামের স্ত্রী ।
নিহতের পরিবার জানায়, প্রতিদিনের ন্যায় ফরিদা বেগম বাসায় একা অবস্থান করছিল। নিহতের নাতি শিহাব রাতে কাজ শেষে বাড়ী ফিরে অনেকক্ষণ ডাকাডাকি করলেও গেইট না খোলায় পাশের বাড়ী থেকে হাতুরি নিয়ে এসে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দাদির গলাকাটা লাশ দেখে চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে এসে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ দেখে এবং ঘরের সব কিছু লন্ডভন্ড দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
পরে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটি উদ্ধার করেন। এদিকে এই ঘটনায় ইতিমধ্যে পিবিআইয়ের সহযোগিতা নিয়ে অধিকতর তদন্ত শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

১৫ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ