Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

হঠাৎ দোকানে ঢুকে চা বানালেন মমতা, ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৪০ এএম

ভাববিনিময় করতে, জনসংযোগ বাড়াতে প্রায়ই সাধারণ জনতার সঙ্গে মিশে যান ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি তার গাড়িবহরের জন্য রাস্তা বন্ধ করে দেয়ার বিষয়টি মেনে নেননি মমতা। আটকে রাখা সাধারণ নাগরিকদের গাড়ি ছেড়ে দেয়ার নিদের্শ দিয়ে নিজেই গাড়ি থেকে নেমে মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

তিনি সেই সময় জানিয়েছিলেন- ভিআইপিদের জন্য সাধারণ নাগরিকদের যেন কোনো কষ্ট পোহাতে না হয়।

মমতার এমন সব জনসংযোগে এবার যোগ হলো অভিনব একপন্থা। এবার সভাশেষে ফেরার পথে রাস্তায় টং দোকানে ঢুকে চা বানিয়ে নিজেই পরিবেশন করেন সফরসঙ্গী মন্ত্রীদের।

মমতার এমন কাণ্ড রীতিমতো দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। অনেকেই ভূয়সী প্রশংসা করেছেন তার। কেউ কেউ আবার তার নিরাপত্তার বিষয়টি নিয়েও প্রশ্ন তোলেন।

ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, একটি চায়ের দোকানের চুলার পাশে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। কীভাবে চা প্রস্তুত করেন দোকানি থেকে তা জেনে নিচ্ছেন। এরপর চা বানিয়ে নিজেই থালায় কাপ সাজিয়ে উপস্থিত সবাইকে পরিবেশন করছেন।

এ সময় মমতা ব্যানার্জি জানান, সময়ের অভাবে রান্না করাটা হয়ে ওঠে না তার। যদিও রান্না করতে বেশ ভালোবাসেন তিনি।

মমতার এ চা বানানোর দৃশ্য দেখতে এ সময় দোকানের পেছনে জনতার ভিড় জমে যায়। সে সময় অনেকে নিজেদের মোবাইলে দৃশ্যটি ধারণও করছিলেন।

মমতার চা বানানোর সেই ভিডিও প্রকাশ হয়েছে কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমেও।

ভারতীয় সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়া জানায়, ঘটনাটি গতকালের (বুধবার)। পশ্চিমবঙ্গের উপকূলীয় শহর দিঘা সফরের সময় একটি গ্রাম্য চায়ের দোকানে চা বানাতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

দিঘা থেকে ফেরার পথে দত্তপুরে রাস্তার ধারের একটি দোকানে হঠাৎ করে ঢুকে পড়েন মমতা। দোকানিকে সরিয়ে নিজেই চা বানাতে ব্যস্ত হয়ে পড়েন। তার সঙ্গে ছিল কয়েকজন মন্ত্রী, সংসদ সদস্য ও সরকারি কর্মকর্তা।

এর আগে দত্তপুরের স্থানীয়দের সঙ্গে কথা বলেন মমতা। দত্তপুর এলাকার বাসিন্দাদের অভাব, অভিযোগ ও নানা সসম্যার কথা শোনেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন