Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ফুলপুরে পূর্বশত্রুতার জেরে ৫ জনকে কুপিয়েছে প্রতিপক্ষ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৩:২৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুরে পূর্বশত্রুতার জেরে বাজারে হামলা চালিয়ে ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার রামভদ্রপুর বাজারে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ফুলপুর উপজেলার রামভদ্রপুর গ্রামের আব্দুল করিমের ছেলে আজবাহার আলী সবুজ জানান, পার্শ্ববর্তী রঘুরামপুর গ্রামের এহছানুল হক এছন মেম্বার গংদের সাথে বেশ কিছু দিন যাবৎ গোরস্থানের জায়গা, মামলা ও মেয়ে সংক্রান্ত ঘটনা নিয়ে বিরোধ চলে আসছে।পূর্বশত্রুতা ও বিরোধের জের ধরে এহছানুল হক এছন মেম্বারের নেতৃত্বে রঘুরামপুর গ্রামের আতাব উদ্দিন, হেলিম, রবি, আরিফুল ইসলাম রব্বানি, আবু তাহের আবুসহ ৮/১০ জন রামদাসহ দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে বুধবার সন্ধ্যা ৬ টার দিকে রামভদ্রপুর বাজারে আক্রমন চালায়। এসময় আদম আলীর মনোহরি দোকানে থাকা রামভদ্রপুর গ্রামের আব্দুল হালিম (৫৫), সিরাজ আলী (৫৪), আদম আলী (৫৩) ও আবু বকর সিদ্দিক (৩৫) সহ ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন আসতে থাকলে এছন গংরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক উন্নত আব্দুল হালিম, সিরাজ আলী ও আদম আলীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সাথে সাথে সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন