Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

নেশার টাকা না দেওয়ায় ছেলের হাতে মা খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৫:৫৬ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় মাদকাসক্ত ছেলের দায়ের কোপে আহত মা রোকেয়া বেগম (৬৫) মারা গেছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ছেলে রুবেলকে (২৮) আটক করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মুক্তাগাছা পৌর শহরের ঈশ্বরগ্রাম এলাকার আবুল কালামের মেজো ছেলে রুবেল মাদকাসক্ত ছিল। বুধবার সকালে সে তার মায়ের কাছে নেশার টাকা চাইলে মা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে মাকে মাথায় দা দিয়ে কুপিয়ে আহত করে রুবেল। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বৃহস্পতিবার সকালে রোকেয়ার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢামেকে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, এ ঘটনায় ছেলে রুবেলকে আটক করে মুক্তাগাছা থানায় আনা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলের হাতে মা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ