Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

আয়ে সবার শীর্ষে ‘দ্য রক’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

চলতি বছরগুলোতে হলিউডের তারকারা যেন আরও বেশি উজ্জ্বল। সেই উজ্জ্বলতা বেড়েছে তাদের বাড়তি পারিশ্রমিকের কারণে। বিশ্ব চলচ্চিত্রের প্রাণকেন্দ্র হলিউডের সেই বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের শীর্ষে এবার নাম উঠে এলো অভিনেতা ডোয়াইন জনসনের, যিনি ‘দ্য রক’ নামেও পরিচিত। বিজনেস ম্যাগাজিন ফোর্বস এ তথ্য জানিয়েছে। খবর দ্য গার্ডিয়ানের।

মাত্রই বিয়ের খবর দেওয়া ডোয়েইন জনসনের সময়টা দারুণ কাটছে। তবে ডোয়েইন জনসন এবারই প্রথম ফোর্বসের শীর্ষ উপার্জনকারী তারকার প্রথম স্থান অধিকার করেননি। এর আগেও ২০১৬ সালে ফোর্বসের তালিকার প্রথমে ছিলেন তিনি। এরপর ২০১৭ এবং ২০১৮ সালে ছিলেন দ্বিতীয় স্থানে। এবার ৮৯.৪ মিলিয়ন মার্কিন ডলার আয় করে শীর্ষস্থান দখলে নিলেন তিনি। জানা গেছে, ডোয়েইন জনসনের পরেই ৭৬.৪ মিলিয়ন আয় করে দ্বিতীয় স্থানে আছেন থর তারকা ক্রিস হেমসওয়ার্থ, ৬৬ মিলিয়ন আয় করে তৃতীয় স্থানে আছেন আয়রনম্যান তারকা রবার্ট ডাউনি জুনিয়র এবং ৬৫ মিলিয়ন আয় করে চতুর্থ স্থানে রয়েছেন একমাত্র বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এরপর পর্যায়ক্রমে জ্যাকি চ্যান (৫৮ মিলিয়ন), ব্র্যাডলি কুপার (৫৭ মিলিয়ন), অ্যাডাম স্যান্ডলার (৫৭ মিলিয়ন), ক্রিস ইভান (৪৩ মিলিয়ন), পল রুড (৪১ মিলিয়ন) এবং উইল স্মিথের (৩৫ মিলিয়ন) নাম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯
৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৩ আগস্ট, ২০১৯
৯ আগস্ট, ২০১৯
৫ আগস্ট, ২০১৯
২ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
১৯ জুলাই, ২০১৯
১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
৫ জুলাই, ২০১৯
১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন