Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যার তীরে ৩৪টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৬:২২ পিএম

নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রীজ সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে অবৈধ ভাবে গড়ে উঠা দু'টি তিনতলা ভবন সহ ৩৪টি কাচা পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসসয় সিনহা গ্রুপের দেয়াল আংশিক ভেঙ্গে দেয়া হয়। এছাড়া নদী ভরাট করায় সিনহা গ্রুপকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার ২২ আগষ্ট দুপুর ১২ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় তৃতীয় দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত করা হয়।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোটসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান,
শীতলক্ষ্যা নদীর কাচঁপুর ব্রীজের পূর্বপারে অবৈধভাবে গড়ে উঠা দু'টি তিনতলা ভবন সহ প্রায় ৩৪টি কাচা পাকা স্থানা উচ্ছেদ করা হয়েছে। নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান,শীতলক্ষ্যার তীর দখল ও ভরাট করায় সিনহা গ্রুপকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ স্থাপনা উচ্ছেদ

৩০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ