Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে অভিনব কায়দায় গাঁজা ও ইয়াবা পাচারের সময় আটক ২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৬:৪৭ পিএম

কুড়িগ্রামে অভিনব কায়দায় গাজা ও ইয়াবা পাচারের সময় তল্লাশিকালে মাঈদুল (২৭) ও নিরাশা (৩২) নামে দুইজনকে আটক করেছে মোবাইল টিম। বৃহস্পতিবার বিশেষ অভিযানকালে সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কুমরপুর নামক স্থানে তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে আটক করা হয়।
এসময় মাঈদুলের লুঙ্গির নীচে ও হাঁটুতে ৪টি প্যাকেটে ১ কেজি গাজা এবং নিরাশার জাঙ্গিয়ার ভিতর সেলাই করা দুই প্যাকেটে ৪শ’ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ভ্রাম্যমাণ আদালতে মাঈদুলকে ৩ মাসের এবং নিরাশাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারি কমিশনার সুদীপ্ত কুমার সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবুল হাসান । আটক মাঈদুল ফুলবাড়ী উপজেলার অনন্তপুর গ্রামের মন্তাজ আলীর পূত্র এবং নিরাশা একই উপজেলার আজমেটারী গ্রামের ইছাহাক আলীর পূত্র। তারা ভূরুঙ্গামারী থেকে গাজা ও ইয়াবা নিয়ে কুড়িগ্রামে প্রবেশের পথে আটক হয়। তাদেরকে দন্ডের পর কুড়িগ্রাম জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারি কমিশনার সুদীপ্ত কুমার সিংহ জানান, জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন’র নির্দেশে শহরে প্রবেশের বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন