Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৭:১৬ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং জনতা ব্যাংকের সহযোগিতায় ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। বৃহস্পতিবার ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক। ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেম ও স্পোর্টস) এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। এসময় ডিআরইউ’র অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিন সাতটি ম্যাচ থাকলেও ছয়টি অনুষ্ঠিত হয়েছে। এক ম্যাচে ওয়াকওভার হয়। দিনের প্রথম ম্যাচে দৈনিক বাংলাদেশ প্রতিদিন টাইব্রেকারে ২-১ গোলে হারায় এটিএন নিউজকে। দ্বিতীয় ম্যাচে বিটিভি টাইব্রেকারে ৩-১ গোলে বিডি নিউজ২৪.কমকে হারিয়ে চমক দেখায়। দিনের তৃতীয় ম্যাচে বাংলা ট্রিবিউন মাঠে না আসায় চ্যানেল ২৪ ওয়াকওভার পায়। উত্তেজনাপূর্ণ চতুর্থ ম্যাচে জাগরণের বিপক্ষে টসে জয় তুলে নেয় দৈনিক সংগ্রাম। এই ম্যাচে টাইব্রেকারেও নিষ্পত্তি না হলে টসের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়। দিনের পঞ্চম ম্যাচে নয়া দিগন্ত ৩-০ গোলে বাংলাদেশের খবরকে হারালেও অভিযোগ দাখিলে কারণে এ ম্যাচের ফলাফল স্থগিত রাখা হয়েছে। ষষ্ঠ ম্যাচে ভোরের কাগজ ২-০ গোলে হারায় সময়ের আলোকে।

টুর্নামেন্টের এবারের আসরে ৪০টি মিডিয়া হাউজ নকআউট পদ্ধতিতে আট গ্রুপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উঠবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিডিয়া ফুটবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ