Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মধুখালীতে রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুরের মধুখালীতে কামারখালী ইউনিয়ন বাসির আয়োজনে মধুমতি নদী ভাঙণের মুখে থাকা উপজেলার কামারখালী ইউনিয়নের রউফ নগর (সালামতপুর) বীরশ্রেষ্ট (লে.নায়ক) মুন্সী আব্দুর রউফের বাড়ি ও স্মৃতি যাদুঘর এবং দর্শণার্থীসহ জনসাধারনের চলাচলের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

গত বুধবার সকালে ইউনিয়নের গন্ধখালীতে নদী ভাঙন এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে এলাকার কয়েকশ নারী পুরুষ অংশ নেন। বক্তারা দাবি করেন, এরই মধ্যে রউফ নগরীতে যাতায়াতের একমাত্র সড়কটির প্রায় তিনশ’ মিটার এলাকা নদী গর্ভে বিলীন হয়ে গেছে, যা পুননির্মান না করায় ১৫-১৬টি গ্রামের কয়েক হাজার মানুষের চলাচলে বিঘ্ন ঘটছে। এমনকি যাদুঘর দেখতেও যেতে পারছেনা দর্শনার্থীরা। মানববন্ধনকারীরা সড়কটি পুননির্মানসহ মধুমতি নদী ভাঙন রোধে স্থায়ী ব্যাবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

মানববন্ধনে বীরশ্রেষ্ট মুন্সী আব্দুর রউফের বোন জোহরা বেগন, নারী উদ্যোক্তা আলীফ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ ও আলীফ এ্যাগ্রোভেজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সাবিনা ইয়াসমিন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, সামাজিক ব্যক্তত্ব মো. হামিদুর রহমান চুন্নুসহ এলাকাবাসী বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ