Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঋণের কিস্তির টাকা দিতে না পেরে যুবকের আত্মহত্যা

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

এনজিও’র লোনের কিস্তির টাকা দিতে না পারায় গাজী মোল্লা (৩৪) নামে এক অটো চালক গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহষ্পতিবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট মধ্যপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। নিহত গাজী মোল্লা সাওঘাট এলাকার হাবিবুল্লাহ মোল্লার ছেলে। গাজী মোল্লা একজন অটো চালক, তার ৩ সন্তান রয়েছে। তিন ছেলে মেয়ের মধ্যে বড় মেয়ে তানহা(১৩) সপ্তম শ্রেণিতে পড়ে, ছোট মেয়ে তানজিলা (৮) প্রথম শ্রেণিতে পড়ে আর ছোট ছেলের বয়স মাত্র দেড় বছর। তাদের পরিবারের একমাত্র উর্পাজনক্ষম ব্যাক্তি গাজী মোল্লা।

নিহত গাজী মোল্লার স্ত্রী নীলা বেগম জানান, বিভিন্ন এনজিও থেকে উঠানো ঋণের কিস্তির টাকার জন্য এনজিও’র লোকজন গত কয়েকদিন যাবৎ বাড়িতে এসে খারাপ ভাষায় গালমন্দ করে এবং টাকার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। পরে আমি বাবার বাড়িতে যাই টাকা আনার জন্যে। বাবার বাড়িতে থেকেই শুনি স্বামীর আত্মহত্যার খবর। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ