Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

চট্টগ্রামে স্বর্ণালঙ্কারসহ চোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নগরীর খুলশী থানাধীন লালখান বাজারের একটি বাসা থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কারসহ চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ। মালামাল চুরির সাথে জড়িত নুর হোসেন (৪০) নামে এক চোরকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে মতিঝর্ণা থেকে তাকে গ্রেফতার করা হয়।
চোর নুর হোসেন মতিঝর্ণা টাংকির পাহাড় এলাকার লাল মিয়ার ছেলে। খুলশী থানা পুলিশ জানায়, গত ১১ আগস্ট লালখান বাজার ওসমানিয়া ভবনের বাসিন্দা ফয়েজ আহমদ ঈদের ছুটি কাটাতে বাড়িতে যান। ১৮ আগস্ট বাড়ি থেকে ফিরে বাসায় ঢুকে দেখতে পান আলমারি ভাঙা ও জিনিসপত্র অগোছালো। তার বাসা থেকে পাঁচ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ২৮ হাজার টাকা চুরি হয়।
২০ আগস্ট ফয়েজ আহমদ খুলশী থানায় অভিযোগ করেন। পরে পু্িলশ তদন্তে নেমে চোর নুর হোসেনকে শনাক্ত করে। নুর হোসেনকে গ্রেফতারের পর তার দেখানো মতে চুরি হওয়া পাঁচ ভরি স্বর্ণ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে নুর হোসেন জানায়, তারা তিনজন মিলে ফয়েজ আহমদের বাসায় চুরি করে। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বাসাবাড়িতে চুরির সাথে জড়িত। এ চক্রে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর গ্রেফতার
আরও পড়ুন