Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নোয়াখালীতে জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মাদরাসা শিক্ষক কর্মচারীদের একক অরাজনৈতিক পেশাজীবী সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের উদ্যেগে আগামী সেপ্টেম্বর শিক্ষামন্ত্রী ও শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা প্রদান উপলক্ষে ঢাকার শিক্ষক মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে গতকাল (বৃহস্পতিবার) নোয়াখালী ইসলামিয়া কামিল মাদ্রাসায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। নোয়াখালীর মাদরাসা প্রধানদের সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভা জেলা জামিয়াতুল মোদার্রেছীনের সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন জমিয়াতুল মোদার্রেছীন জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন চৌধুরী, সোনাইমুড়ি উপজেলা শাখার সভাপতি মাওলানা ইসমাইল সিদ্দিকী, চটখিল উপজেলা সভাপতি মাওলানা মফিজুল ইসলাম, নোয়াখালী সদর উপজেলার সাধারণ সম্পাদক হাফেজ আবু সালমান, জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা মীর মোমার্রফ মো. মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মাওলানা সামছুল এরফান, কবিরহাট উপজেলা সভাপতি মাওলানা মাওলানা ইফতেখারুল ইসলাম ও গোরাপুর ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নূর হাসান প্রমুখ। সভায় ঢাকায় কেন্দ্রীয় শিক্ষক মহাসমাবেশ সফল করার লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন

১৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন