Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

স্পিকার যখন বেবিসিটার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সংসদে বিতর্ক চলছে। সব পক্ষকে সমাল দিচ্ছেন স্পিকার। তারই মধ্যে তিনি আরও একটি কাজ সারলেন। আর মন জয় করে নিলেন নেটিজেনের। বিতর্ক চলাকালীন স্পিকারের চেয়ারে বসেই এক সাংসদের শিশুকে কোলে নিয়ে ফিডার খাওয়ালেন তিনি।

নিউ জিল্যান্ডের ঘটনা। বেবিসিটারের ভ‚মিকায় অবতীর্ণ হলেন সংসদের স্পিকার ট্রেভর মালার্ড। হাউ অফ রিপ্রেজেন্টেটিভে বিতর্ক চলাকালীনি তিনি বোতলে করে দুধ খাওয়ালেন সাংসদ টামাটি কফির শিশুকে। সেই ছবি পোস্ট করে মালার্ড রসিকতার ছলে ক্যাপশনে লিখেছেন, ‘সাধারণত স্পিকারের চেয়ার অফিসারদের নেতৃত্ব দিতে ব্যবহৃত হয়। আজ এক ভিআইপি আমার সঙ্গে এই চেয়ারে রয়েছে। পরিবারের নতুন নতুন সদস্যের জন্য অভিনন্দন টামাটি কফি এবং টিমকে।’

গত জুলাইতে পুত্রসন্তান জন্মের খবর দিয়েছিলেন কফি। পিতৃত্বকালীন ছুটি শেষ করে বুধবার তিনি যোগ দেন সংসদের বিতর্কে। সঙ্গে নিয়ে যান তার দুধের শিশুকে। শিশুকে নিয়ে স্পিকার মালার্ডের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পুরুষরাও যে শিশুদের খেয়াল রাখতে পারে, এই ছবি সেই বার্তাই দিচ্ছে বলে মত দিয়েছেন অনেকে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিকার


আরও
আরও পড়ুন