Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বাক্ষীর কাছে চাঁদা দাবির অভিযোগে মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৪২ পিএম

 পিরোজপুরের মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টা মামলার স্বাক্ষীকে মামলার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা হয়েছে। কথিত দালাল মোসলেমের বিরুদ্ধে ওই মামলার স্বাক্ষী ফাতিমা বেগম মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারিক হাকিম মো. আল-ফয়সাল পিরোজপুর পিবিআইকে সরেজমিনে তদন্তপূর্বক রিপোর্ট আগামী ৭ অক্টোবর আদালতে প্রেরণ করার আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ জুলাই উপজেলার বড়হারজী গ্রামের মৃত. জব্বার জোমাদ্দারের স্ত্রী মালেকা বেগম মঠবাড়িয়া থানায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একই গ্রামের রুস্তুম কাজীর ছেলে জাহিদকে (১৬) আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার স্বাক্ষী জামাল কাজীর স্ত্রী ফাতিমা বেগমকে আসামি করার ভয় দেখিয়ে একই গ্রামের মৃত. হামেজের ছেলে কথিত দালাল মোসলেম ২ লাখ টাকা চাঁদা দাবি করে।
ফাতিমা বেগম জানান, চাঁদার টাকার জন্য মোসলেম বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি দেয়ার ঘটনা পিরোজপুর জেলা পুলিশ সুপারকে লিখিতভাবে জানালে তিনি মঠবাড়িয়া থানার ওসিকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। ওসি সৈয়দ আব্দুল্লাহ কোন ব্যবস্থা না নেয়ায় আমি গত মঙ্গলবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করি।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, ফাতিমা বেগমের কাছে চাঁদা দাবির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ