Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভান্ডারিয়ায় ৪শ’ বস্তা চালসহ ট্রাক আটক

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৪৩ পিএম

 পিরোজপুরের ভান্ডারিয়ায় পাচারকালে একটি পণ্যবাহী ট্রাকসহ ৪০০ বস্তা চাল আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ভান্ডারিয়াপৌরশহরের লিয়াকত মার্কেটের সামনের সড়ক থেকে ভান্ডারিয়া থানা পুলিশ এ চাল আটক করে। এসময় ট্রাকচালক মো. আনোয়ার হোসেন (৫৮) ও হেলপার রবিনকে (২১) আটক করা হয়। আটককৃত ৪০০ বস্তা ভিজিডি ও ভিজিএফের চাল ভান্ডারিয়া খাদ্যগুদাম ও আমুয়া খাদ্যগুদাম হতে সংগ্রহের পর তা কালোবাজারে বিক্রির উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছে।

ভাÐারিয়া থানা সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতে ঢাকা-মেট্রো-ট-২০-৮৮৯৮ নম্বরের একটি পরিবহন ট্রাকে ৪০০ বস্তা চাল কালোবাজারে বিক্রির উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় চাল ব্যবসায়ী হেমায়েত উদ্দীন খানের প্রতিষ্ঠান সহাত এন্টারপ্রাইজের মাধ্যমে সাতক্ষীরার ৩০ মাইল এলাকায় এ চাল সরবরাহ করছিল। পুলিশ গোপনে সংবাদ পেয়ে ভাÐারিয়া পৌর শহরের লিয়াকত মার্কেটের সামনের সড়কে অভিযান চালিয়ে ট্রাক বোঝাই ওই চাল আটক করে।
উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা মো. মেজবা কবির রুবেল জানান, আটককৃত ওই চাল সরকারি কিনা তা জানা নেই। কেননা চালগুলো কোন সরকারি বস্তায় নয়, সাধারণ বস্তায় ছিল।
উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আওলাদ হোসেন জানান, আটককৃত চাল তাদের নয়, এ সম্পর্কে তার কোন ধারণা নেই। উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) মেজবা উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।
ভাÐারিয়া থানার ওসি এস.এম মাকসুদুর রহমান বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ