Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বদরগঞ্জে বরের মাথা ফাটিয়ে দিলেন কনে পক্ষ

বদরগঞ্জ(রংপুর) উপজেলা সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৪৯ পিএম


রংপুরের বদরগঞ্জে বিয়ে করতে এসে বরের মাথা ফাটিয়ে দিলেন কনে পক্ষ। এতে করে বর সাহান বাদশাহ সহ কয়েকজন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার ও অবরুদ্ধ অবস্থা হতে বরের বাবা মহুবুল ইসলামকে উদ্ধার করেন।
ঘটনাটি ঘটেছে গত বুধবার (২১আগষ্ট)রাতে উপজেলার মধুপুর ইউপির বাওচন্ডি সাকোয়াপাড়া নামক গ্রামে।
অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার মধুপুর ইউপির কাজিপাড়া গ্রামের মহুবুল ইসলামের ছেলে সাহান বাদশাহ্র সাথে সাকোয়াপাড়া গ্রামের আইয়ুব আলির কন্যা আয়েশা খাতুনের সাথে বিবাহ সম্পন্ন হয়। গত বুধবার ছিল বিদায় অনুষ্ঠান। ছেলে পক্ষ মেয়ের বাড়িতে বিদায় আনতে গেলে গেটে টাকা দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে মেয়ে পক্ষের লোকজন লাঠিশোটা নিয়ে ছেলে পক্ষের উপর হামলা করে। এতে করে বর সাহান বাদশ্রা মাথা ফেটে যায়। আরও কয়েকজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার ও ছেলের বাবা মহুবুল ইসলামকে অবরুদ্ধ অবস্থা হতে মুক্ত করেন। পরে তাদেরকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক সাহান বাদশাহকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
বদরগঞ্জ থানার ওসি আরিফ আলি জানান,ঘটনাটি জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ