Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

টিকাটুলিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ভাই-বোন আহত

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর টিকাটুলিতে গতকাল বৃহস্পতিবার ছিনতাইকারিদের ছুরিকাঘাতে আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আপন ভাই-বোন। এরা হলেন, এজাজুল হক ও ফারিয়া তাবাসুম। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগীদের একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এজাজুল হক জানান, তিনি ফজলুল হক মুসলিম হলে থাকেন। তার ছোট বোন ফারিয়া তাবাসুম ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত। তিনি কবি সুফিয়া কামাল হলে থাকেন। বিশ্ববিদ্যালয় ছুটি উপলক্ষে তারা গতকাল সকালে বাগেরহাটে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বিশ্ববিদ্যালয় এলাকা থেকে সকাল ৭টার দিকে তারা রিকশাযোগে সায়েদাবাদ যাচ্ছিলেন। তাদের বহনকারী রিকশাটি টিকাটুলি রেলক্রসিং এলাকায় পৌঁছামাত্র দু’জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। বাধা দেয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে তাদের আঘাত করে ব্যাগ নিয়ে চলে যায় দুর্বৃত্তরা। তাদের চিৎকারে স্থানীয় পথচারীরা দুর্বৃত্তদের ধাওয়া করে। অবস্থা বেগতিক দেখে ছিনতাইকারীরা ব্যাগ ফেলে পালিয়ে যায়। তবে এজাজুলের পকেটে থাকা পাঁচ হাজার টাকা নিয়ে যায় তারা। ছুরিকাঘাতে আহত দুই ভাই- বোনকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানের চিকিৎসক আমেনা রেজা জানান, আহত ফারিয়ার অবস্থা গুরুতর। তার অস্ত্রোপচার হয়েছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই সময় পর্যন্ত থানায় মামলাও হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ