Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

পুলিশের তাড়া, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ২:৪৪ পিএম

পুলিশকে ৪০০ টাকা দিয়েছিল ট্রাকচালক। পুলিশের এসআইয়ের দাবি ছিল আরও টাকা। এমতাবস্থায় পালানোর চেষ্টা করে ট্রাকচালক। পুলিশও তাড়া দেয় তাকে। তখন ট্রাকটি হয় বেপরোয়া। আর এমন পরিস্থিতিতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এক মোটরসাইকেল আরোহীর।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে চট্টগ্রাম নগরের কুয়াইশ সংযোগ সড়ক সংলগ্ন ধোপপুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার পর থেকেই স্থানীয় জনতা রাস্তা অবরোধ করে, বিক্ষোভ শুরু করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কুয়াইশ এলাকায় এক ট্রাক চালক থেকে টাকা আদায়ের চেষ্টা করে পুলিশ। এ সময় ওই চালক ৪০০ টাকা পরিশোধ করলেও হাটহাজারী থানা পুলিশের এক এসআই আরও বেশি টাকা দাবি করছিল। এ সময় পুলিশের হাত থেকে বাঁচার জন্য ওই ট্রাকচালক দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশের তাড়া খেয়ে ধোপপুল এলাকায় এসে একটি সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলকে ধাক্কা দেয় ট্রাকটি। এর মধ্যে মোটরসাইকেল আরোহীর অবস্থা গুরুতর ছিল।

ঘটনার পরপরই স্থানীয়রা গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। একই সঙ্গে তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। বিক্ষোভকারীরা এ সময় অভিযুক্ত পুলিশের এসআইকে আটক করে ফেলেন। প্রায় দুই ঘণ্টা ধরে চলা বিক্ষোভ ঠেকাতে চেষ্টা করে পুলিশ।

এদিকে চট্টগ্রাম মেডিকের কলেজ পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই শীলব্রত জানান, সকাল সাড়ে ৯ টার দিকে কুয়াই এলাকা থেকে সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আনিছ (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ