Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে বৃদ্ধসহ ৩ জনের আত্মহত্যা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ৭:৪২ পিএম

ঠাকুরগাঁওয়ে আলো আক্তার (১৯), সতিষ চন্দ্র পাল (৬৪) ও আলেমা বেগম ( ৪৫) নামের তিন জন পৃথক ঘটনায় আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের।
শুক্রবার ঠাকুরগাঁও সদর থানা পুলিশ আত্মহত্যাকারীদের নিজ বাড়ি থেকে মৃতদেহ সংগ্রহ করে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জানাযায়, ঠাকুরগাঁও সদর উপজেলার শীবগঞ্জ এলাকার খাদেমুল ইসলাম তার মেয়ে আলো অক্তারকে নীলফামারি জেলার কিশোরগঞ্জ উপজেলার সিঙ্গের ডাঙ্গা গ্রামের ফিরজুল ইসলামের ছেলে মাহামুদুল ইসলাম সুমনের সাথে বিয়ে দেন গত ২৭ দিন আগে। এর পরে গত ২০ আগষ্ট তারিখে আলো অক্তার ঠাকুরগাঁওয়ে বাবার বাসায় বেড়াতে আসলে গত বৃহস্পতিবার রাতে আলোর মা তাকে নিজ শ্বয়ন কক্ষের বিছানায় লুটিয়ে থাকতে দেখেন। এসময় আলোর মুখ থেকে ফেনা বের হতে দেখেলে তাৎক্ষনিক ভাবে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পারিবারিক কলহের জেরেই আলো বিষ খেয়ে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ