Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আল মামুন বেপারী (৩০) কে গতকাল শুক্রবার দুপুরে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আল মামুন উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের খলিলুর রহমান বেপারীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, ২০০৯ সালের জিআর ৩৬৭/৯ মামলায় মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট আদালতের বিচারিক হাকিম বেল্লাল হোসেন আসামি আল মামুনকে তার অনুপস্থিতিতে ১ বছরের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ডাদেশ দেন। সাজাপ্রাপ্ত পলাতক আসামি আল মামুনকে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে উত্তর বড়মাছুয়া হাওলাদার বাড়ির সামনের সড়ক থেকে গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামি আল মামুন দীর্ঘদিন পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। তাকে আজ শনিবার আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ