Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ফুলপুরে পুলিশের লিফলেট বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে গত বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করেছেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী।

ফুলপুর থানা পুলিশের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সচেতনতার জন্য এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণের সময় ফুলপর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আসুন নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই সুস্থ থাকি। বৃষ্টি হলে কোথাও পানি জমে থাকলে ডেঙ্গু বাহক এডিস মশা দ্রুত বিস্তার লাভ করে। তাই বাসা-বাড়ির আশপাশে এবং এলাকার যেখানে পানি জমে থাকে তা নিয়মিত পরিস্কার করতে হবে। ফুলের টব, প্লাস্টিকের পাত্র, পরিত্যাক্ত টায়ার, মাটির পাত্র, টিনের কৌটা, ডাবের পরিত্যাক্ত খোসা ইত্যাদিসহ ঘরের বাথরুমে কোথাও যেন পানি জমে না থাকে সেটা নিশ্চিত করতে হবে।
লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্রাম হোসাইন, ফুলপুর থানার এসআই মেহেদি হাসান সুমন, পিএসআই আসাদসহ শিক্ষকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন