Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

প্যান্টের পেছনে মৌচাক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

গাছে মৌমাছি চাক বানায়। অনেক সময় বাড়ির পরিত্যক্ত কোণে বাসা বাঁধতে দেখা যায় বোলতা বা ভিমরুলকেও। কিন্তু প্যান্টের পিছনে চাক বানিয়েছে মৌমাছি। ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুর একটি টুইটের সৌজন্যে সেই দৃশ্যই এ বার প্রত্যক্ষ করল নেট দুনিয়া। সেই অদ্ভুত ঘটনার ভিডিও বুধবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন রিজিজু। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির প্যান্টের পিছনে চাক বেঁধে রয়েছে মৌমাছিরা। সেই মৌমাছির চাক সমেত দাঁড়িয়ে আছেন ওই ব্যক্তি। আর তার আশেপাশে থাকা লোকজন ছবি তুলতে ব্যস্ত। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন ভিডিওটি নাগাল্যান্ডের।

কিন্তু কী ভাবে ওই রকম অদ্ভুত জায়গায় চাক বানালো মৌমাছি? আর সেই মৌমাছিদের হাত থেকে রক্ষা পেতে ওই ব্যক্তি কী করলেন? এই সকল প্রশ্নের কোনও উত্তর পাওয়া না গেলেও এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরই ভাইরাল হয়েছে। নেটিজেনদের বিভিন্ন মন্তব্যে ভরে গিয়েছে পোস্টটি। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ