Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বেঙ্গালুরুতে ভিড়লেন হেসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ভারতের কোচ হতে আবেদন করেছিলেন মাইক হেসন। দিয়েছিলেন সাক্ষাৎকারও। কিন্তু কোচের দৌড়ে হয়েছিলেন দ্বিতীয়। বাংলাদেশের সঙ্গেও তার কথা চলছিল। বিসিবির আগ্রহ ছিল তাকে নিয়ে। শেষমেশ বনিবনা হয়নি। পাকিস্তানেরও তাকে নিয়ে আগ্রহের কমতি ছিল না। কিন্তু আন্তর্জাতিক কোনো দলের সঙ্গে যুক্ত হলেন না নিউজিল্যান্ডের প্রাক্তন কোচ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে যুক্ত হলেন হেসন। দলটির ক্রিকেট অপারেশন্স কমিটির পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন হেসন। বেঙ্গালুরুর ‘নীতি, কৌশল, কর্মসূচী, স্কাউটিং এবং পারফরম্যান্স ম্যানেজম্যান্ট’ নিয়ে কাজ করবেন সফল কিউই কোচ। এছাড়া কোচিং স্টাফ এবং দলটির ম্যানেজম্যান্টদের সঙ্গেও কাজ করবেন গত আসরে কিংস ইলাভেন পাঞ্জাবের এই কোচ।
এদিকে বেঙ্গালুরুর কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন কোলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ হিসেবে দীর্ঘদিন কাজ করা অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান সায়মন ক্যাটিচ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন