Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সিরিজ জয়ের স্বপ্ন দু’দলেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ এবং একটি চারদিনের ম্যাচ খেলতে শ্রীলঙ্কা ইমার্জিং ক্রিকেট দল ও বাংলাদেশ ইমার্জিং ক্রিকেট দল এখন খুলনায়। পরশু সন্ধ্যয় পৌঁছে গতকাল সকালেই শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করেছে বাংলাদেশ। বিকেলে একই মাঠে শেষ প্রস্তুতি সেরে নিয়েছে সফরকারীরাও। সিরিজের প্রথম ম্যাচে জিতেছিল শ্রীলঙ্কা। দূর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে ফেরে বাংলাদেশ। আজ সিরিজ জয়ের স্বপ্ন নিয়েই মাঠে নামবে দুই দল।
বিকেএসপিতে অনুষ্ঠিত সিরিজের প্রথম ওয়ানডেতে ১৮৭ রানের বড় ব্যবধানে পরাজিত হয় স্বাগতিকরা। তবে দ্বিতীয় ওয়ানডেতে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্তরা। আজকের অলিখিত ফাইনালে মরিয়া হয়ে থাকবে দুই দল।
একই ভেন্যুতে আগামী ২৮ আগষ্ট থেকে সিরিজের প্রথম চারদিনের ম্যাচে মাঠে নামবে দুই দল। সিরিজের দ্বিতীয় ও শেষ চারদিনের ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে। বাংলাদেশের ক্রিকেটের পাইপলাইনকে সমৃদ্ধ করার লক্ষ্য নিয়েই মূলত এই সিরিজের আয়োজন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ