Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সুবিধাজনক অবস্থায় নেই ভারত

উইন্ডিজ-ভারত, অ্যান্টিগা টেস্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টে সুবিধাজনক অবস্থানে নেই সফরকারী ভারত। সিরিজের প্রথম টেস্টের বৃষ্টিবিঘিœত প্রথম দিন ৬৮.৫ ওভারে ৬ উইকেটে ২০৩ রান করে টিম ইন্ডিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেন আজিঙ্কা রাহানে।
বৃষ্টির কারনে ১৫ মিনিট পর শুরু হয় খেলা। মেঘলা আবহাওয়ায় টস জিতে বল বেছে নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। বোলাররা এর সুবিধা আদায় করে ২৫ রানের মধ্যে তুলে নেন ৩ উইকেট। মায়াঙ্ক আগারওয়াল (৫) ও চেতেশ্বর পূজারাকে (২) উইকেটের পিছনে ক্যাচ বানান কেমার রোচ। শ্যানন গ্যাব্রিয়েলের বলে পয়েন্টে ক্যাচ দিয়ে আসেন অধিনায়ক বিরাট কোহলি ৯ রান করে। এরপর দুটি ফিফটি জুটিতে দলকে টেনে তোলেন রাহানে। লেকেশ রাহুলকে নিয়ে ৬৮ ও হানুমা বিহারিকে নিয়ে ৮২ রানের জুটি গড়েন তিনি। গ্যাব্রিয়েলের বলে ইনসাইড এজ বোল্ড হওয়ার আগে ১৬৩ বলে ১০ চারে ৮১ রান করেন এই মিডলঅর্ডার। ১৮৯ রানে ষষ্ঠ উইকেট হারিয়ে আবারো চাপে পড়ে যায় ভারত। ব্যাক্তিগত ২০ রানে ঋষব পন্ত ও ৩ রানে রবীন্দ্র জাদেজা দ্বিতীয় দিন শুরু করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ