Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোহেলের গোলটিই এএফসি সেরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

উত্তর কোরিয়ার দল এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবের বিপক্ষে করা আবাহনী লিমিটেডের সোহেল রানার গোলটিই দর্শকের ভোটে এএফসি কাপের সপ্তাহের সেরা গোল নির্বাচিত হয়েছে।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গত বুধবার এএফসি কাপের ইন্টার জোনাল প্লে-অফ সেমি-ফাইনালসের প্রথম পর্বে ৪-৩ গোলে জেতে আবাহনী। ম্যাচের ৩৩তম মিনিটে দুর্দান্ত গোলটি করেন সোহেল। নাবীব নেওয়াজ জীবনের ব্যাক হিলের পর ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন ২৪ বছর বয়সী এই মিডফিল্ডার। তারপরই এএফসির অফিসিয়াল ওয়েবসাইটে ভোট দিয়ে সপ্তাহের সেরা গোল নির্বাচিত করেন দর্শকরা। যেখানে ৫৭ শতাংশ (২৬ হাজার ৮৮টি) ভোট পেয়ে সেরা নির্বাচিত হয়েছেন সোহেল।
গত ১৯ জুন এএফসি কাপের গ্রæপ ম্যাচে নেপালের মানাং মার্সিয়াংদির বিপক্ষে করা আবাহনীর মামুনুল ইসলামের চোখ ধাঁধানো গোলটিও হয়েছিল সপ্তাহের সেরা গোল। এবার তার সঙ্গে এই অর্জনের ভাগীদার হলেন সতীর্থ মিডফিল্ডার সোহেল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোহেলের গোলটিই এএফসি সেরা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ