Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের ফ্রি চিকিৎসা ক্যাম্প

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের উদ্যোগে ও মইনীয়া সাইফিয়া বøাড ব্যাংকের সহযোগিতায় দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবা ও মেডিকেল ক্যাম্প গতকাল শুক্রবার মাইজভান্ডার দরবারে অনুষ্ঠিত হয়। এতে ডেঙ্গু সনাক্তকরণ পরীক্ষা, বøাড গ্রæপ নির্ণয়সহ নানা রোগে আক্রান্ত দুস্থ গরিবদের মাঝে সেবা দেয়া হয় এবং ওষুধ বিতরণ করা হয়। ক্যাম্পের উদ্বোধন করেন ট্রাস্টের চেয়ারম্যান ও মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী।

তিনি বলেন, গরিব দুঃস্থ মানুষের কাছে উন্নত চিকিৎসা সুবিধা পৌঁছে দিতে হবে। এ কাজে সরকারের পাশাপাশি বিত্তবানসহ সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। আর্ত মানবতার সেবার মাধ্যমে আল্লাহ পাকের নৈকট্য ও সন্তুষ্টি অর্জন সম্ভব বলে তিনি উল্লেখ করেন। এতে মাদরাসা সুপার মাওলানা নঈম উদ্দীন, হাফেজ মো. কবীর হোসেন, খলীফা মো. সেলিম, হাফেজ মো. আব্দুল নবী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাস্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ