Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

ভান্ডারিয়ায় ইয়াবাসহ মা-ছেলে আটক

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ভান্ডারিয়ায় ২ শ’ ইয়াবাসহ মা-ছেলেকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে রাজিব মল্লিক (৩০) ও তার মা জাহানারা বেগম (৫০) কে আটক করা হয়। আটকরা ভান্ডারিয়া পৌর এলাকার ৩নং ওয়ার্ডের ল²ীপুর গ্রামের মৃত রুস্তুম মল্লিকের পুত্র ও স্ত্রী। 

থানা পুলিশের ওসি এস.এম মাকসুদুর রহমান আটকের সত্যতা স্বীকার করে জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বেঁচা-কেনাকালে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছে থাকা ২ শ’ ইয়াবা উদ্ধার করা হয়।
উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান চালিয়ে পৌর এলাকার ৩নং ওয়ার্ডের নিজ ভান্ডারিয়া এলকার মো. তরিকুল ইসলাম (২৩) নামে মাদক কারবারিকে ৬৩৫ ইয়াবাসহ আটক করে। আটক মাদক কারবারি ওই এলাকার কিছলু জমাদ্দারের পুত্র।
এ ছাড়া গত সোমবার রাত ২টায় র‌্যাব অভিযান চালিয়ে মো. ইমরান ওরফে এমরান সওদাগর (৩০) নামের এক মাদক কারবারিকে ২টি ওয়ান স্যুটার বন্দুক, ৬ রাউন্ড গুলি, ৩ শ’ ইয়াবা ও ৪ শ’ গ্রাম গাঁজাসহ আটক করে। সে ভান্ডারিয়া পৌর এলাকার মো. শাহজাহান সওদাগরের পুত্র। পুলিশ জানায়, আটক ইমরানের বিরুদ্ধে পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় অপহরণ, মাদক ও অস্ত্রসহ ৫ মামলা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ