Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

টেকনাফে যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত দুই রোহিঙ্গা সন্ত্রাসী, পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১০:৪৮ এএম

টেকনাফে যুবলীগনেতা ওমর ফারুক হত্যায় অভিযুক্ত দুই রোহিঙ্গা সন্ত্রাসী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে জাদিমুরা পাহাড়ের কাছে এই ঘটনা ঘটে বলে জানাগেছে।

নিহতরা হলো, জাদিমুরা ক্যাম্পের বাসিন্দা মোঃ শাহ ও আবদু শুক্কুর। পুলিশ জানায়
এই ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। উদ্ধার করা হয়েছে দুটি বন্দুক ও ৯ রাউন্ড গুলি।

ওসি প্রদীপ দাশ জানান, গত ২২ আগস্ট টেকনাফের হ্নীলার যুবলীগ নেতা ওমর ফারুক হত্যায় জড়িত রোহিঙ্গা সন্ত্রাসীরা জামিমুরা পাহাড়ের কাছে অবস্থান করার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টেরপেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে উভয় পক্ষের মধ্যে গোলাগুলিতে দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তাদেরকে মৃত্যু ঘোষণা করা হয়।

এই ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ তিন সদস্য আহত হয়। ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে দুটি বন্দুক ও নয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ