Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

চুয়াডাঙ্গায় শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মামা খুন, গণপিটুনিতে বখাটে নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:৪১ পিএম

চুয়াডাঙ্গার আমিরপুর এলাকায় ঘুরে ঢুকে এক স্কুলছাত্রীকে (১৩) শ্লীলতাহানির চেষ্টাকালে বাধা দেয়ায় ছুরিকাঘাতে স্কুলছাত্রীর মামা নিহত হয়েছেন। এসময় প্রতিবেশীরা ছুটে এসে ওই বখাটেকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আজ শনিবার (২৪ আগস্ট) ভোরে চুয়াডাঙ্গার আমিরপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রীর মামা হাসানুজ্জামান একই গ্রামের হামিদুর রহমানের ছেলে এবং গণপিটুনিতে নিহত আকবর হোসেন দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত বাড়ির মালিক হামিদুর রহমান এবং স্কুলছাত্রীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় হামিদুর রহমানকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলা সদরে মোমিনপুর ইউনিয়নের আমিরপুর রেলগেট পাড়ার হামিদুর রহমানের বাড়িতে বখাটে আকবর হোসেন ঢুকে তার নাতনিকে (১৩) শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় ওই স্কুলছাত্রীর চিৎকারে নানা হামিদুর রহমান (৫৫) ও মামা হাসানুজ্জামান (৩২) ছুটে এসে আকবরকে ঝাপটে ধরেন। এসময় বখাটে আকবরের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে হামিদুর রহমান, হাসান আলী এবং ওই স্কুলছাত্রীকে এলোপাথাড়ি কুপাতে থাকে। তাদের চিৎকারের প্রতিবেশীরা ছুটে এসে বখাটে আকবর হোসেনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আহত গুরুতর আহত হামিদুর, হাসানুজ্জামান ও সুমাইয়া খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসানুজ্জামানকে মৃত ঘোষণা করেন। হামিদুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করা হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ