Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১:৪৯ পিএম

সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস শহীদ হুলু (৩২) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন।

আজ শনিবার ভোরে উপজেলার মরিচা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সদস্য হুলু মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ধর্মদেহী গ্রামের মৃত নানু মিয়ার ছেলে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, ভোরে জকিগঞ্জের মরিচা এলাকায় গুলির শব্দ শুনতে পান তারা। আতঙ্কে লোকজন বাড়ি-ঘর থেকে বের হয়নি। ডাকাত সদস্য হুলু নিহত হওয়ার খবর তারা সকালে শুনেছেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুল নাসের বলেন, রাতে মরিচা এলাকায় আট থেকে ১০ জন ডাকাত দলের সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছি এমন গোপন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ধাওয়া করে। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ হুলুর লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।
তিনি বলেন, নিহত ডাকাত সদস্য হুলুর বিরুদ্ধে ডাকাতিসহ অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

হুলুর লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং লাশ গ্রহণের জন্য তার পরিবারকে খবর দেয়া হবে বলেও জানান ওসি নাসের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ