Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

শেরপুরে অর্ধগলিত লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ২:৩৮ পিএম

শেরপুর সদর উপজেলার চরাঞ্চল থেকে মো. আমির আলী (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আমির আলী জামালপুরের ইসলামপুর উপজেলার হরিণধরা গ্রামের হায়দার আলীর ছেলে।

গতকাল শুক্রবার সন্ধ্যা রাতে উপজেলার কামারেরচর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদসংলগ্ন ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কয়েকজন নারী লাকড়ি সংগ্রহের উদ্দেশে ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা ক্ষেতে যান। এ সময় তারা সেখানে দুর্গন্ধ পেলে আশপাশের লোকজনকে ডাক দেন। পরে স্থানীয় লোকজন ক্ষেতের ভেতর গিয়ে অর্ধগলিত অবস্থায় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন ও সদর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন জানান, এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এছাড়া ময়নাতদন্তের জন্য লাশটি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা কয়েকদিন আগে তাকে হত্যা করে লাশ ধইঞ্চা ক্ষেতে ফেলে গেছে। এ বিষয় তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ