Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

নেকটার বগুড়ায় শিক্ষকদের ৩০ দিন মেয়াদি ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ (আইসিটি) বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৪:০০ পিএম

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার), বগুড়ায় সরকারি-বেসরকারি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ, মাদ্রাসা এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের ৩০ দিন মেয়াদি ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ (আইসিটি) বিষয়ক প্রশিক্ষণ কোর্স (২০১৯-২০ অর্থ বছর) ১ম পর্যায়-এর উদ্বোধনী অনুষ্ঠান শনিবার নেকটার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

নেকটার পরিচালক (উপসচিব) মোঃ শাফিউল ইসলামের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সটি উদ্বোধন করেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (কারিগরি) ডা. মোঃ ফারুক হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল মালেক।

স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের উপ-পরিচালক আলহাজ্জ মুহাঃ মাহমুদুর রহমান। ৫৩টি জেলা ১১৫টি উপজেলার ১৪০ জনের ৩০ দিন মেয়াদি ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ (আইসিটি) বিষয়ক প্রশিক্ষণ কোর্স শেষ হবে ২২ সেপ্টেম্বর ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন