Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

পিরোজপুরে মায়ের সঙ্গে অভিমান করে ছাত্রীর আত্মহত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৪:৫৯ পিএম

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় আয়শা আক্তার নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার পশারিবুনিয়া গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আয়শা আত্মহত্যা করেছে। নিহত আয়শা আক্তার (১৪) উপজেলার পশারিবুনিয়া গ্রামের বাদশা হাওলাদার এর মেয়ে। সে স্থানীয় ওয়ারেচ আফছারিয়া দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে লেখা পড়া করত।

নিহত আয়শার মা তহুরা বেগম জানান, শনিবার সকালে তুচ্ছ ঘটনা নিয়ে তার সঙ্গে মেয়েটির কথা কাটাকাটি হয়েছিল । এতে সে অভিমান করে। পরে সে পারিবারিক কাজে ব্যস্ত হয়ে পড়লে সকাল সাড়ে নয়টার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এস,এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠান্ োহয়েছে।



 

Show all comments
  • সাকিব খান ২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২৭ পিএম says : 0
    সামাজে এই মেয়েদের আত্নহত্যার জন্য দায়ি খারাপ বখাটে ছেলে এদের বিচার চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ