Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

‌কোন হাসপাতাল থে‌কে ডেঙ্গু আক্রান্ত রোগী বিনা চিকিৎসায় ফি‌রে যায়নি- সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা ‌ | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৫:৪৪ পিএম

কোন হাসপাতাল থে‌কে ডেঙ্গু আক্রান্ত রো‌গী বিনা চিকিৎসায় ফেরত যায়‌নি। সকল হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী‌দের চিকিৎসার ব্যবস্থা করা হ‌য়ে‌ছে। আগামী‌তে আমরা চেষ্টা কর‌বো কেউ যা‌তে ডেঙ্গু আক্রান্ত না হয়। নিজেদের বা‌ড়ি ঘর নি‌জেরা প‌রিস্কার রাখ‌বেন তা হ‌লে ডেঙ্গু হ‌বে না ব‌লে বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন।

শ‌নিবার দুপু‌রে মা‌নিকগঞ্জের সাটু‌রিয়া সরকা‌রি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার আওয়ামীলীগ অা‌য়ো‌জিত বঙ্গবন্ধুর ৪৪তম সাহাদাত বা‌র্ষিকী পালন ও ২১ আগস্ট গ্রে‌নেট হামলার প্র‌তিবা‌দে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

স্বাস্থ্যমন্ত্রী আরো ব‌লেন, যারা পা‌কিস্তা‌নের স্বপ্ন দে‌খে তারা বঙ্গবন্ধু‌কে হত্যা ক‌রে‌ছে। যারা পা‌কিস্তা‌নের স্বপ্ন দে‌খে তারাই ২১ আগস্ট গ্রে‌নেড হামলা করে‌ছিল। তারাই গা‌ড়ি‌রে আগুন দি‌য়ে মানুষ হত্যা ক‌রে‌ছে, তারাই দে‌শে বাংলা ভাই‌দের ম‌তো জঙ্গি‌দের জন্ম দি‌য়ে‌ছে। তারা দে‌শের উন্নয়ন চায় না ব‌লে পদ্মা সেতু‌তে মানুষের মাথা লাগ‌বে ব‌লে ‌মিথ্যা অপপ্রচার চালায়।

আলোচনা সভায় সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মা‌নিকগঞ্জ জেলা অাওয়ামী লী‌গের সভাপ‌তি এ্যাড. গোলাম ম‌হি উদ্দিন, সাটু‌রিয়া উপ‌জেলা চেয়ারম্যান ও মা‌নিকগঞ্জ জেলা আইনজী‌বি সমি‌তির সভাপ‌তি এ্যাড. অাব্দুল ম‌জিদ ফ‌টো, মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা সেচ্ছা‌সেবকলীগ সভাপ‌তি মো: লিয়াকত অালী ভান্ডারীসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ