Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ১শ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ি আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৫:৪৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে থানা পুলিশ অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার দুই মাদক সম্রাটকে আটক করেছে। এসময় পুলিশ আটককৃতদের কাছ থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

জানাগেছে, গত শনিবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর বাহার এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সাপমারা ইউনিয়নের কাটামোড় এলাকা হতে অভিযান চালিয়ে পাশ্বর্বর্তী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিনশিরা গ্রামের মেছের আলীর পুত্র মনোয়ার হোসেন (৫৫) এবং একই উপজেলার গোরনা গ্রামের আব্দুস সামাদের পুত্র মিজানুর রহমান (৩৪) কে ১০০ বোতল ফেন্সিডিল সহ আটক করে। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ৫০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ইতিপূর্বে আরও ডজনখানেক মাদকের মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ