Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

পাবনায় ২শত বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৬:১৩ পিএম

পাবনা সদর থানা পুলিশ তল্লাশী চালিয়ে ২ শত বোতল নিষিদ্ধ ঘোষিত মাদক ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, জহুরুল ইসলাম (৪১), বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। সে মৃত- আঃ লতিফের পুত্র ও সেলিম রেজা (২০) একই উপজেলার মোবারক টিকরী গ্রামের আহসান আলীর পুত্র ।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক জানান, মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানের অংশ হিসাবে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান ও এএসআই মঞ্জুর এর নেতৃত্বে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের গাঁতী ৮ মাইল নামাক স্থানে মেসার্স হাকিম জুট মিলের সামনে পুলিশ চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশী চালাচ্ছিল। এ সময় ঈশ্বরদী থেকে পাবনাগামী সিএনজি চালিত একটি অটোরিক্সাকে থামার জন্য সিগন্যাল দিলে অটো রিকশা থেকে দুইজন নেমে দৌড়ে পালায়। অটো রিকশায় থাকা অপর ২ জন পালাতে ব্যর্থ হয়। পুলিশ জহুরুল ইসলাম ও সেলিম রেজার কাছে থাকা চটের বস্তা থেকে ২শত বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় সদর থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ