Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ইউনাইটেড হসপিটালের ১৩ বছর পূর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৬:৪৮ পিএম

রোগীর সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে রাজধানীর গুলশানে অবস্থিত ইউনাইটেড হসপিটালের ১৩ বছর পূর্তি অনুষ্ঠান স¤পন্ন হয়েছে। শনিবার (২৪ আগস্ট) ফজরের নামায শেষে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে ইউনাইটেড হসপিটালের ১৩ বছর পূর্তি অনুষ্ঠানের শুরু হয়। এরপর সকালে ইউনাইটেড হসপিটালের চীফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ ফাইজুর রহমান চিকিৎসক, নার্স অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে হসপিটালের আগত রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য হসপিটাল লবীতে একটি হেলথ চেক বুথ উদ্বোধন করেন। মোহাম্মদ ফাইজুর রহমান কলেন, ১৩ বছর পূর্তিতে রোগীর ক্রমবর্ধমান চাহিদা অনুযায়ী হাসপাতালের সেবার মান বাড়ানোর জন্য সকলকে ঐকবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান।

দিনভর কর্মসুচির অংশ হিসেবে সকালে হাসপাতালে ভর্তি রোগীদের ফুল ও শুভেচ্ছা কার্ড প্রদান, দুপুরে হাসপাতালের ডাক্তার-নার্স ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের সম্মানে বিশেষ মধ্যাহ্নভোজ এবং বাদ আছর হাসপাতাল ও রোগীদের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, ২০০৬ সালের এই দিনে দেশের বৃহৎ শিল্প গোষ্ঠী ইউনাইটেড গ্রæপের মালিকানা ও তত্ত¡াবধানে ইউনাইটেড হসপিটালের আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনাইটেড হসপিটাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ