Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

দক্ষতা ও নৈতিকতার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে- এমডি

সাউথ বাংলা ব্যাংকের ব্যবসা পর্যালোচনা সভা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৭:৩৬ পিএম

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের কৌশলগত ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে সভায় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা, ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মো. নজরুল ইসলামসহ বিভাগীয় প্রধান ও ঢাকার শাখা ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

সভায় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক বলেন, খেলাপিঋণ কমানো এবং ঋণের সুদহার এক অঙ্কে নিয়ে আনতে বর্তমানে ব্যাংক খাত বড় চ্যালেঞ্জের মুখে আছে। চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে সাউথ বাংলা ব্যাংকও এই চ্যালেঞ্জের বাইরে নয়। সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে আমরা অধিকাংশ সূচকে ভাল করছি। এই ধারা অব্যাহত রাখতে আমাদেরকে দক্ষতা ও নৈতিকতার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। আমরা সবসময়ে বলে এসেছি, সাউথ বাংলা ব্যাংক মুনাফা অর্জনকে বড় করে দেখি না, ব্যাংকের সেবার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টিকে প্রাধান্য দিতে চাই। একই সঙ্গে বাংলাদেশ ব্যাংকের সবধরনের নীতিমালা সম্পূর্ণরূপে পরিপালন করে আমরা এগিয়ে যেতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমডি

২১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ