Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সখিপুরে এক রাতে তিন বাড়িতে চুরি

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৭:৫৩ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার বড়চওনা এলাকায় একই রাতে তালা ভেঙ্গে পাশাপাশি তিনটি বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। একটি সংঘবদ্ধ চোরদল স্বর্ণালংকার,নগদ দশ হাজার টাকা, মোবাইল সেট সহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে পালিয়ে গেছে।শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বড়চওনা শ্রীপুর গ্রামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাজমুল হোসেনের বাড়ি ও পাশাপাশি মৃত মোজাম্মেল হক গটুর ছেলে আরিফ খানের বাড়ি ও একই এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে করিম মিয়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাজমুল হোসেন জানান, শুক্রবার গভীর রাতে তাঁর মায়ের কক্ষে ওই রাতে তার মা না থাকায় তালা ভেঙ্গে চোরেরা ঘরে ঢুকে। এ সময় ঘর থেকে নগদ ১০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন নিয়ে যায় ও মালামাল তছনছ করে।তিনি আরও বলেন, এরপর এক এক করে অন্যান্য বাড়ির দরজা কৌশলে খুলে চোরেরা ভেতরে ঢোকে। বিভিন্ন মালামাল তছনছ সহ দুটি মোবাইল সেট চুরি করে নিয়ে যায়। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার করলে চোরেরা পালিয়ে যায়। এদিকে শনিবার বেলা ১১টার সময় লাইফ কেয়ার ক্লিনিকের পিছনে আঞ্জু মোল্লা ও অপর বাসায় পৌরসভার লোক পরিচয় দিয়ে টয়লেট পরিষ্কার করার কথা বলে কৌশলে দু’টি মোবাইল চুরি করে পালিয়ে যায়। যার মূল্য প্রায় ৩৫হাজার টাকা। সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ