Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

প্রতিবেদনের অপেক্ষায় এজাহার

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ঝালকাঠির কাঠালিয়ায় দক্ষিণ তালগাছিয়া গ্রামের মারুফা আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।স্থানীয় ও নিহতের স্বজনদের দাবি হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত মারুফার ভাই তৌহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে কাঠালিয়া থানায় লিখিত এজাহার দাখিল করেন। কাঠালিয়া থানার ওসি মামলাটি রেকর্ড না করায় তৌহিদুল গত ২১ আগস্ট সকাল ১০ টায় ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন এর অফিসে সাক্ষাত করলে তিনি রাজাপুর কাঠালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনের নিকট তৌহিদুল বাদীকে সাক্ষাতের জন্য নির্দেশ দেন। ঐ দিনই বিকেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন কাঠালিয়া দ.শৌলজালিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে রাজাপুর-কাঠালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন গতকাল বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া যায়নি, ময়না তদন্তের প্রতিবেদনের ওপর নির্ভর করবে এজাহার রেকর্ড। উল্লেখ্য-গত ১০ আগস্ট রাত আনুমানিক ১০ ঘটিকায় দঃ শৌলজালিয়ার মাহমুদ হোসেন ভাসুরের ঘরে মারুফার লাশ ঝুলন্ত অব¯থায় প্রতিবেশীরা দেখতে পায়। পরের দিন ১১ আগস্ট সকাল ৯টা ৫০ মারুফা আক্তার এর ঝুলন্ত লাশ উদ্ধার করে ১১ টা ৩৫ মিঃ ময়না তদন্তের প্রতিবেদনের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করে পুলিশ।
মারুফার এ মৃত্যুকে মেনে নিতে পারছেন না মারুফার আত্মীয় স্বজন ও এলাকাবাসী। তাদের ধারনা মারুফাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ নিয়ে ১৫ আগস্ট মানববন্ধন করে এলাকার সর্বস্তরের সাধারন মানুষ।
সরেজমিনে নিহতের ভাই মো. তৌহিদুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. তোফাজ্জেল হোসেন, নিহতের চাচা সোহাগ হাওলাদার ঐ এলাকার চৌকিদার আ. ছোবাহান, নিহতের মামাতো বোন নাজমা আক্তার জানান, আমাদের ধারনা মারুফা আক্তারকে মেরে ঝুলিয়ে রেখেছে, মেয়েটিকে আমরা যে অবস্থানে লাশ ঝুলান দেখেছি তাতে এটা মনে হয় পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। মারুফার এলাকায় শোকের মাতম অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ