Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরাপদ সড়কের দাবিতে ফুলপুরে মানববন্ধন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলপুরে নিরাপদ সড়কের দাবিতে গতকাল শনিবার সকাল ১১ টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

ফুলপুর নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলনের ব্যানারে ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক চত্বরে মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।
ফুলপুর নিরাপদ সড়ক বাস্তবায়ন আন্দোলনের আহবায়ক রাসেল আহমেদ রয়েলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আতিকুর রহমানের সঞ্চালনায় ‘নিরাপদ যাত্রার অঙ্গিকার, সড়ক হোক নিরাপদ, চলুন সকলে মিলে নিরাপদ করি আমাদের সড়ক, নিশ্চিত করি নিজের এবং অন্যের জীবন’ এই স্লোগানকে সামনে রেখে নিরাপদ সড়ক বাস্তবায়নের বিভিন্ন দাবি উল্লেখ করে বক্তব্য রাখেন, আব্দুল্লাহ আল সায়েম লিঠু, মাহবুবুর রহমান, তাসফিক হক নাফিও, খোকন তরফদার, মোজাম্মেল হক রয়েল, মহিবুল হক টুটুল, মোহাম্মদ আব্দুল্লাহ, সুমন মিয়া, গোলাম সারোয়ার প্রমুখ।
সা¤প্রতিক সময়ে হাইওয়েতে সড়ক দুর্ঘটনা আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায়, ফুলপুরের বিভিন্ন স্তরের শ্রেণি-পেশার মানুষ মিলে সড়ক দুর্ঘটনা রোধ, পরিবহনে বিশৃঙ্খলা, যাত্রী সেবা নিশ্চিতের লক্ষ্যে এ আন্দোলন বলে উল্লেখ করেন বক্তারা। পরবর্তীতে পদযাত্রার মাধ্যমে ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হবে বলেও মানববন্ধনে ঘোষণা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ