Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সেনবাগে ৯ আসামি গ্রেফতার

পুলিশের চিরুনি অভিযান

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ বিশেষ চিরুনি অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানাকৃত ৯ আসামিকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রামের গোলাপের রহমানের ছেলে শেখ আজম হোসেন প্রকাশ শেখ আহম্মদ, উপজেলার বীজবাগ ইউনিয়নের ধর্মপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবু তাহের ও ভাই শেখ জাহের, একই গ্রামের ইয়াকুবের ছেলে জাবেদ হোসেন, কেশারপাড় ইউনিয়নের বীরকোট গ্রামের আবুল খায়েরের ছেলে মাহবুবুল হক, ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের আলী আরশাদের ছেলে খোরশেদ আলম, সেনবাগ পৌরসভার বিন্নাগুনি গ্রামের মফিজুর রহমানের ছেলে মিজানুল ইসলাম প্রকাশ মিজান, বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মৌলভী ইসহাকের ছেলে আবদুল হাই ও মোহাম্মদপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মাহবুবুল হকের ছেলে ইয়াছিন। গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার সকাল পর্যন্ত সেনবাগ থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় চিরুনী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানায় গ্রেফতারকৃতদের গতকাল শনিবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ